ভাবছেন ঘরে বসেই কিভাবে বিসিএস প্রস্তুতি নেওয়া সম্ভব?

Tensed students preparing for BCS Exam
বিসিএস নিয়ে টেনশন আর নয়!

📣 জি, হ্যাঁ সম্ভব!!!আপনার ঘরেই সম্পন্ন হোক আপনার চাকুরি প্রস্তুতি। এই উদ্দেশ্য নিয়ে GuruKlub-এর যাত্রা। যেকোনো সময় প্রস্তুতি নেওয়া সম্ভব শুধু একটি স্মার্টফোন থাকলেই।

বিসিএস পরীক্ষা সহ বিভিন্ন চাকরির পরীক্ষার জন্য খুবই গুরুত্বপূর্ণ এই GuruKlub অ্যাপটি। করোনা মহামারীতে বিশ্ব যখন অচল, চাকরি প্রার্থীরা প্রস্তুতিতে যেন পিছিয়ে না পড়ে সেই লক্ষ্য রেখে এই অ্যাপটি তৈরি।

🌟 চলুন একনজর দেখা যাক GuruKlub অ্যাপটির কী কী সুবিধা রয়েছে:

👉 লেভেল বেইজড গেইম যেখানে গেইম এর মতো করে আপনি একের পর এর এক লেভেল অতিক্রম করতে থাকবেন। খেলতে খেলতে আপনি বুঝতেই পারবেন না কখন আপনি পূর্ণাঙ্গ প্রস্তুতি সম্পূর্ণ করেছেন।

👉নিজের পছন্দমতো মডেল টেস্ট দেওয়ার সুবিধা। আছে লাইভ এক্সাম দেওয়ার সুব্যবস্থা।

👉বিগত বছরের বিসিএস পরীক্ষা, প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নোত্তর ও ব্যাখ্যা প্রদান করা হয়েছে অ্যাপটিতে।

👉এই অ্যাপে পরীক্ষা দিতে লাগবেনা কোনো রেজিস্ট্রেশন ফি। শুধু আপনার জিমেইল, ফেসবুক কিংবা মোবাইল নাম্বারের সাহায্যে লগ-ইন করা যাবে অ্যাপে।

👉GuruKlub অ্যাপের হোমপেজে আছে নৈর্ব্যক্তিক প্রশ্ন। ডানে-বামে স্লাইড করে প্রশ্ন গুলো দেখতে পারবেন। প্রশ্নের উত্তর সিলেক্ট করে সাবমিট করলে সঠিক উত্তর ও ব্যাখ্যা দেখতে পারবেন।

👉বুকমার্ক, শেয়ার, ডাউনলোড, রিপোর্ট ও এড করার অপশনও রয়েছে।

👉ফিল্টার ব্যবহার করে প্রয়োজনীয় বিষয়, সেকশন ও টপিক থেকে ইচ্ছামত প্রশ্ন দেখতে পারবেন। সার্চ বাটন ব্যবহার করে প্রয়োজনীয় প্রশ্ন খুঁজে নিতে পারবেন।

👉লাইব্রেরীতে টপিক-ভিত্তিক পরীক্ষা দেওয়ার সুযোগও রয়েছে।

👉সাম্প্রতিক সব খবরাখবর পাবেন অ্যাপের ইনফরমেশন সেন্টারে।

👉বাংলাদেশ, আন্তর্জাতিক বিষয়ক সাধারণ জ্ঞান, বাংলা, ইংরেজি, তথ্যপ্রযুক্তি-সহ আরও বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আপডেট দেওয়া হবে এই অ্যাপটির মাধ্যমে। যাবতীয় আপডেট নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

🌠 মোটকথা, এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজে পরীক্ষার প্রস্তুতি নেওয়া যায়। যেন একের ভিতর সব! তাছাড়া, নিয়মিত পরীক্ষা দিলে পরীক্ষাভীতি চলে যায় এবং আত্মবিশ্বাস বাড়ে যা বিসিএস পরীক্ষা-সহ বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ব্যাপক ভূমিকা পালন করবে।

4 thoughts on “ভাবছেন ঘরে বসেই কিভাবে বিসিএস প্রস্তুতি নেওয়া সম্ভব?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll to top